স্টার সিনেপ্লেক্স টিকেট কাটার নিয়ম অনলাইনে ।star cineplex ticket buy online

ঘরে বসে অনলাইনে স্টার সিনেপ্লেক্স টিকেট কাটার নিয়ম

এই আর্টিকেলের মাধ্যমে যা জানতে পারবেন -স্টার সিনেপ্লেক্স টিকেট অনলাইনে কিভাবে কাটবেন, স্টার সিনেপ্লেক্সের টিকিট এর মূল্য কত, মিরপুর সিনেপ্লেক্স টিকিটের মূল্য সম্পর্কে, স্টার সিনেপ্লেক্স সকল লোকেশন  এসকল তথ্য বিস্তারিত জানতে পারবেন। 

আমরা সবাই জানি বাংলাদেশ সিনেমা এবং চলচ্চিত্র কি বেহাল অবস্থা। আমরা যারা কমবেশি সিনেমা দেখার অভ্যাস রয়েছে তাদের জন্য স্টার সিনেপ্লেক্স বেস্ট। 

আপনি চাইলে আপনার সপরিবার বন্ধুবান্ধব নিয়ে সিনেমা দেখতে পারেন স্টার সিনেপ্লেক্স মাধ্যমে। তবে আপনি যদি স্টার সিনেপ্লেক্স টিকেট অফলাইনে কিনতে যান তাহলে খুবই কষ্টদায়ক একটি কার্যক্রম। তবে আমি আজকে দেখাবো কিভাবে আপনার হাতে থাকেই স্মার্টফোনের মাধ্যমে ঘরে বসেই দুই মিনিটের ভিতরে স্টার সিনেপ্লেক্স অনলাইনে টিকিট কিভাবে কাটবেন। 

স্টার সিনেপ্লেক্স টিকেট অনলাইনে কাটার 

আপনাকে স্টার সিনেপ্লেক্স অনলাইনের মাধ্যমে ক্রয় করতে হলে প্রথমে অফিশিয়াল স্টার সিনেপ্লেক্স লিংকে ক্লিক করুন। অথবা মোবাইল দেক্সটপ দিয়ে সার্চ করুন। সার্চ করে  স্টার সিনেপ্লেক্স অফিশিয়াল ওয়েব সাইটটি ওপেন করে নিবেন।

star cineplex online ticket price

তারপর আপনাকে  ওয়েব সাইটের হোম পেজে নিচের দিকে দেখতে পাবেন buy tickets একটি আপশন রয়েছে।

star cineplex bashundhara ticket price

 buy tickets আপনি ক্লিক করার পর আপনার সামনে দুটি অপশন চলে আসবে। আপনি চাইলে বাংলাদেশের যে কোন মোবাইল ব্যাংকিং ইন্টারনেট ব্যাংকিং ব্যবহার করে পেমেন্ট করতে পারবেন অথবা চাইলে ইন্টার্নেশনাল মাস্টার কার্ড মাধ্যমে আপনি পেমেন্ট করতে পারবেন। আপনি যে মাধ্যমে পেমেন্ট করতে পারবেন সেই Buy Now অপশনে ক্লিক করে দিবেন। 

অনলাইনে স্টার সিনেপ্লেক্স টিকেট কাটার


Buy Now অপশনে ক্লিক করলে দেখবেন লগইন অপশন চলে এসেছে  আপনি যদি এর আগেই রেজিস্ট্রেশন করে থাকেন এই ওয়েবসাইটে তাহলে আপনার জিমেইল এড্রেস প্লাস পাসওয়ার্ড দিয়ে লগইন করে নিবেন। আর যদি এখনও রেজিস্ট্রেশন করে না থাকেন এই ওয়েবসাইটে। 



তাহলে নিচের দিকে দেখতে পারবেন রেজিস্ট্রেশন নামে একটি অপশন রয়েছে registration অপশনে ক্লিক করে দিবেন। তারপর আপনার সামনে  একটি রেজিষ্টেশন বক্স চলে আসবে। সম্পূর্ণ বক্সটি আপনাকে ফিলাপ করে নিতে হবে। তারপর রেজিস্ট্রেশন অপশনে ক্লিক করতে হবে।  যে মোবাইল নম্বরটি দিয়ে রেজিস্ট্রেশন করবেন সে মোবাইল নাম্বারটি একটা ওটিপি আসবে, ওটিপি বসিয়ে  বক্সটি পূরণ করে ভেরিফাই  অপশনে ক্লিক করবেন তাহলেই আপনার একাউন্টিং কমপ্লিট হয়ে যাবে। 



তারপর আপনাকে আইডি পাসওয়ার্ড দিয়ে ওয়েবসাইটে লগইন করে নিতে হবে। লগইন করার পর আপনার সামনে  স্টার সিনেপ্লেক্সের লোকেশনগুলো আপনার সামনে চলে আসবে। সেখান থেকে আপনার ইচ্ছামত যেটি পছন্দ মত theater সিলেক্ট করে নিন। 

star cineplex online ticket

তারপর আপনি দেখতে পারবেন আপনার সামনে অনেকগুলো মুভি শো করবে আপনার পছন্দ মতন আপনি মুভিটি সিলেক্ট করে নিবেন। এবং মুভিটি কত তারিখে দেখবেন সেই Date সিলেক্ট করে নিবেন। তারপর একটু নিচে আসলেই দেখতে পারবেন কয়টা বাজে আপনি মুভিটি দেখবেন Select show time  অপশন এ ক্লিক করে hell নাম্বার এবং কোন সময় মুভি শুরু হবে সবকিছু আপনি পেয়ে যাবেন। 

জাতীয় জাদুঘর অনলাইনে টিকিট কাটার নিয়ম 

তাছাড়া আপনি চাইলেও time উপর ক্লিক করে সেখান থেকে আপনার পছন্দের সিট বেছে নিতে পারেন। সেখানে দুই ধরনের সিট রয়েছে একটি ভালো রেগুলার সিট অন্যটি হলো প্রাইমারি সিট  আপনার ইচ্ছামত সেট সিলেট করে নিবেন। সিট টাইপ সিলেক্ট করার পর  একটু পাশেই দেখবেন টিকেট উপর ক্লিক করলে গ্রীন টিক চলে আসবে। তারপর আপনি কয়টা টিকেট কাটবেন সেটা সিলেক্ট করে নিবেন। 



তারপর একটু নিচের দিকে পুরো সিনেমা হল সিট আপনার সামনে শো করবে। যে সিট কালার গ্রীন রয়েছে সেগুলো এখন এভেলেবেল রয়েছে। যে সিটগুলো কালার কালো হয়ে রয়েছে সেগুলো বুকিং হয়ে গেছে।  সিট সিলেক্ট করার পর আপনার হাতের ডান পাশে দেখতে পারবেন ticket summary নামে একটি অপশন রয়েছে। এতক্ষণ আপনি যে সিট, কয়টা সিট সিলেট করলেন সবকিছু সামারি আকারে এখানে দেখাবে। তারপর পেমেন্ট অপশন চলে আসবে পেমেন্ট অপশনে আপনি মোবাইল ব্যাংকিং সিলেক্ট করে নিতে পারেন। তারপর পার্সেল টিকেট purchase ticket অপশনে ক্লিক করে দিবেন 



তারপর আপনার সামনে বিকাশ পেমেন্ট অপশন চলে আসবে অনলাইনে যেভাবে বিকাশ দিয়ে কেনাকাটা করতে হয় ঠিক একই ভাবে আপনি এখানে পেমেন্ট করে দিতে পারবেন।


পেমেন্ট করার পর আপনার অ্যাকাউন্ট থেকে স্টার সিনেপ্লেক্স টিকেট ডাউনলোড অথবা প্রিন্ট করে নিতে পারেন। 

আশাকরি উপরে  নিয়ম আপনি অনুসরন করে খুব সহজেই আপনি অনলাইন থেকে স্টার সিনেপ্লেক্স টিকেট নিতে পারবেন। 



 স্টার সিনেপ্লেক্সে টিকেটের দাম 

আমরা যারা এখনো স্টার সিনেপ্লেক্স থিয়েটারে কোন মুভি দেখিনি তারা অনেকেই মনে করে সিনেপ্লেক্স টিকিটের মূল্য হয়তোবা অনেক বেশি। কিন্তু প্রকৃতপক্ষে  স্টার সিনেপ্লেক্স  টিকেট এর মূল্য  অন্যান্য সিনেমা বা বাহিরে দেশের সিনেমাহল থেকে অনেক কম মূল্যে টিকেট পাওয়া যায় । 

বাংলাদেশ  স্টার সিনেপ্লেক্স এর মূল্য সর্বনিম্ন নির্ধারিত করা হয় ২০০ টাকা পরবর্তীতে  সময়ের সঙ্গে সঙ্গে সিট প্লেন মাধ্যমে মূল্য নির্ধারিত করে থাকে। আপনি যদি নরমাল সিটে বসে সিনেমা দেখেন টিকেটের মূল্য কম হবে তার যদি প্রাইমারি সিটে বসে সিনেমা দেখেন টিকেটে মূল্য বেশী হবে এটাই স্বাভাবিক। 

আচ্ছা নিচের লিংকে ক্লিক করে  স্টার সিনেপ্লেক্স  টিকেট মূল্য  লাইভ দেখতে পারবেন। 


মিরপুর স্টার সিনেপ্লেক্স টিকিটের মূল্য কত 

আজকে তাদের মিরপুর স্টার সিনেপ্লেক্সের টিকেট সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন। 

প্রায় দুই বছর যাবত ২০২১ দিকে মিরপুর স্টার সিনেপ্লেক্স চালু হয়। খুব সহজে বন্ধুবান্ধব পরিবার সহ  মিরপুর সিনে কমপ্লেক্স গিয়ে আড্ডার সাথে সাথে সিনেমা দেখা যায়। 

মিরপুর স্টার সিনে কমপ্লেক্স এর মূল্য সর্বনিম্ন ধরা হয় ৩৫০ টাকা তাছাড়া সিট প্লেন এর উপর নির্ভর করে টিকিটের মূল্য নির্ধারিত করা হয়। আপনি যদি ভাল মানের সিট ক্রয় করতে চান তাহলে আপনাকে  মূল্য বেশি দিয়ে ক্রয় করতে হবে টিকেট। তাছাড়া আপনি লিংকে ক্লিক করে অনলাইনের মাধ্যমে মিরপুর স্টার সিনে সিনেপ্লেক্স টিকিট মূল্য দেখতে পারেন 

ঢাকা সিনে কমপ্লেক্স লোকেশন 

 ঢাকার আশেপাশে যতগুলো  স্টার সিনে কমপ্লেক্স লোকেশন রয়েছে। সবগুলো লোকেশন নিচে দেয়া হল যার মাধ্যমে আপনি খুব সহজেই ঢাকার ভিতরে সকল সিনে কমপ্লেক্স খুঁজে দিতে পারবেন।

হলের নাম: বসুন্ধরা শপিং মল, 

ঠিকানা: শো মোশন লিমিটেড লেভেল 8, বসুন্ধরা সিটি 13/3 কা, পান্থপথ, তেজগাঁও ঢাকা 1205, বাংলাদেশ।

হলের নাম: শিমন্ত শম্ভর, ধানমন্ডি ২

ঠিকানা: শিমন্ত শম্বর রোড নং 2, ধানমন্ডি, ঢাকা 1205, বাংলাদেশ।

হলের নাম: স্টার সিনেপ্লেক্স, এসকেএস টাওয়ার, মহাখালী

ঠিকানা: এসকেএস টাওয়ার, মহাখালী, ঢাকা 1205, বাংলাদেশ।

হলের নাম: স্টার সিনেপ্লেক্স, সনি স্কয়ার

ঠিকানা: লেভেল-৪, প্লট-১, রোড-২, ব্লক-ডি, সেকশন-২, মিরপুর, ঢাকা-১২১৬


আরো পড়ুন........   


Next Post Previous Post
No Comment
Add Comment
comment url