অবিবাহিত সনদপত্র। অবিবাহিত সনদ পএ নমুনা। অবিবাহিত সনদপত্র লেখার নিয়ম। অবিবাহিত সনদপত্র PDF Download

 বর্তমানে চাকরিরব আবেদন ক্ষেত্রে অবিবাহিত সনদপত্র লাগে। আজকে আমি আপনাদের দেখো অবিবাহিত সনদপত্র ফরমেট কিভাবে লিখতে হয়। কিভাবে অবিবাহিত সনদপত্র ডাউনলোড করবেন অথবা অবিবাহিত সনদপত্র PDF Download করবেন।

প্রথমেই আমার অবিবাহিত সার্টিফিকেট ফরমেট অথবা অবিবাহিত সনদপত্র কিভাবে লিখতে হবে একটি ড্যাশবোর্ড দিয়ে দিলাম



অবিবাহিত সনদপত্র


 এই মর্মে প্রত্যয়ন করা যাইতেছে যে, ____________________, পিতা-____________________, মাতা-____________________, ঠিকানা- গ্রাম-____________, পোঃ_____________, থানা- _____________, জেলা-____________ এর স্থায়ী বাসিন্দা।

সে আমার নিকট ব্যক্তিগত ভাবে পরিচিত। তার স্বভাব চরিত্র ভালো এবং আমার জানা মতে সে অবিবাহিত। সে রাষ্ট্র কিংবা সমাজ বিরোধী কোনো কর্মকান্ডে জড়িত নহে। 

           তাহার সর্বাঙ্গীন উন্নতি জীবনের কামনা করি।


                                                                 প্রত্যায়নকারীর স্বাক্ষর..............................

অবিবাহিত সনদপত্র। অবিবাহিত সনদ পএ নমুনা। অবিবাহিত সনদপত্র লেখার নিয়ম। অবিবাহিত  সনদপত্র PDF Download


অবিবাহিত সনদপত্র লেখার নিয়ম 

প্রথমেই দেখা যাচ্ছে যে এই মর্মে প্রত্যয়ন করা যাইতেছে যে,  যেটা খালি জায়গা রয়েছে সে জায়গায় আপনার সম্পূর্ণ নামটা দিয়ে দিবেন। দ্বিতীয়  ড্যাশবোর্ডে আপনার বাবার নাম, মার নাম,এবং আপনার ঠিকানা জায়গায় শুধু গ্রাম অথবা মহল্লা লিখে দিবেন তারপর আপনার পোস্ট অফিস, থানা জেলা ধাপে ধাপে লিখে দিবেন 
লেখার পরে সবার নিচে দেখতে পাচ্ছেন স্বাক্ষর,স্বাক্ষর এর জায়গায় আপনার এলাকার চেয়ারম্যানের/ওয়ার্ড কাউন্সিলর তার স্বাক্ষর দিতে হবে। 
অবিবাহিত সনদপত্র লেখার জন্য আপনি আপনার মোবাইল থেকে এই ফরমেটটি ওপরে দেওয়া রয়েছে ফরমেটে কপি করে নিতে পারেন। অথবা আপনি চাইলে কম্পিউটারের দোকান থেকে এই ফর্মটি পাওয়া যাবে। 10 টাকা দিয়ে অবিবাহিত সনদ পত্র প্রিন্টার  করে নিবেন। আপনি চাইলে আমাদের এই পোস্টটি সবার নিচে অবিবাহিত সনদ PDF file download করে নিতে পারবেন। 
unmarried certificate PDF file download 

 অবিবাহিত সনদপত্র  PDF downloads 

অবিবাহিত সনদপত্র নমুনা PDF Download করার এই পোস্টের সবার নিচে লিঙ্ক দেওয়া রয়েছে সেখানে ক্লিক করে আপনি অবিবাহিত সনদ পএ  পিডিএফ ফাইলটি  ডাউনলোড করে নিতে পারেন। ডাউনলোড করতে কোন সমস্যা হলে অবশ্যই কমেন্টে জানাবেন তাহলে আমি নতুন ডাউনলোড লিংক এড করে দেব। 

অবিবাহিত সনদপত্র কার স্বাক্ষর লাগবে 

আপনি যেভাবেই হোক আপনার পিডিএফ ফাইল অথবা ফরমেট প্রিন্টার করার পর আপনি যদি ইউনিয়ন ভিত্তিক এলাকা হয় তাহলে আপনার এলাকার চেয়ারম্যানের দিয়ে আপনার প্রিন্ট করা অবিবাহিত সনদপত্র টি সত্যায়িত করে নিবেন। আপনার ওয়ার্ড কাউন্সিলর ভিত্তিক হলে আপনার ওয়ার্ড কাউন্সিলর তার কাছ থেকে প্রিন্ট করা ফরমটি তার ছিল এবং  স্বাক্ষর নিয়ে বিবেন। এরপর আপনার ফরমটি  ফটোকপি করে যেকোন কাজের ক্ষেত্রে ব্যবহার করতে পারবেন। 
অবিবাহিত  সনদপত্র     ডাউনলোড 
unmarried  certificate   download
আরো পড়ুন...


Next Post Previous Post
No Comment
Add Comment
comment url