মাসিক আয়ের সনদপএ বা প্রত্যয়ন পত্র লেখার নিয়ম।

আজকের এই পোষ্ট জানতে পারেন কিভাবে মাসিক আয়ের সনদপত্র অথবা প্রত্যয়ন পত্র লিখতে হয় এবং কোথায় থেকে সনদপত্র নিতে হবে বিস্তারিত আলোচনা করব। 

মাসিক আয়ের সনদপএ বা প্রত্যয়ন পত্র লেখার নিয়ম।

মাসিক আয়ের সনদপত্র নমুনা। মাসিক আয় প্রত্যয়ন পত্র ফরমেট 


সরকার থেকে বিভিন্ন অনুদান এবং বিভিন্ন প্রয়োজনে মাসিক আয়ের সনদপত্র প্রয়োজন হয়। মাসিক আয়ের সনদপত্র  নেওয়ার জন্য আমাদের  চেয়ারম্যান ওয়ার্ল্ড কাউন্সিলর, পৌরসভার মেয়র  এর স্বাক্ষর নিতে হবে  হতে । স্বাক্ষর নেওয়ার আগে আমাদের  মাসিকের  প্রত্যয়ন পত্র ফরমেট অথবা নমুনা  সম্পর্কে জেনে নিন। 


মাসিক আয়ের সনদপত্র নমুনা 


                                                          মাসিক আয়ের সনদপত্র 


    আমি এই মর্মে সনদ পত্র প্রদান করিতেছি যে, নাম- ................., পিতার নাম- ................., মাতার নাম - ............., ডাক- ................., উপজেলা- ............, জেলা- .................। ওয়ার্ড নং - ................. ইউনিয়নের একজন স্থায়ী বাসিন্দা এবং জন্মসুত্রে বাংলাদেশের নাগরিক। আমি তাহাকে ব্যাক্তি গত ভাবে চিনি ও জানি। আমার জানামতে তার পিতা  পেশায় একজন-  ................., এবং আর্থিক ভাবে অসচ্ছল ও তার পিতার মাসিক আয়-................., টাকা  আমি তাহার সর্বাঙ্গীন মঙ্গল ও উন্নতি কামনা করিতেছি


স্বাক্ষর-


মাসিক আয়ের সনদপত্র কোথায় থেকে নিবেন 

মাসিক আয় সনদপত্র নেওয়ার জন্য প্রথমে সনদপত্র ফরমেট লিখে একটি কাগজে প্রিন্ট করে নিতে হবে প্রিন্ট করার পর যদি আপনার এলাকা  ইউনিয়ন ভিত্তিক হয় তাহলে চেয়ারম্যান থেকে স্বাক্ষর নিতে হবে। যদি পৌরসভা হয় পৌরসভার মেয়র থেকে এবং ওয়ার্ড কাউন্সিলর হয় ওয়ার্ড কাউন্সিলর থেকে স্বাক্ষর  নিলে আমাদের প্রত্যয়ন পত্র টি  সম্পূর্ণ ব্যবহারের উপযোগী হয়ে যাবে। 


প্রত্যয়ন পত্র দেওয়ার সময় আপনাকে যাচাই-বাছাই করে নেয়া হবে। কারণ আপনি যে সনদপত্র নিচ্ছেন আপনি ওই পরিমাণ টাকা ইনকাম করেন না আরো বেশি করেন তা যাচাই-বাছাই করে আপনাকে মাসিক আয়ের সনদপত্র দেওয়া হবে যাচাই-বাছাইয়ের জন্য দুই এক দিন দেরি হতে পারে মাসিক আয়ের সনদপত্র হাতে পেতে।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url