সোনালী ব্যাংক ব্যালেন্স চেক। Sonali bank balance check sms

আমরা অনেকেই আছি সোনালী ব্যাংকের অ্যাকাউন্ট খুলছি কিন্তু অনলাইন অ্যাপ ব্যবহার করতে পারি না অথবা এসএমএসের মাধ্যমে সাময়িকের জন্য সোনালী ব্যাংক একাউন্টে ব্যালেন্স চেক করতে চাচ্ছেন কিন্তু কিভাবে সোনালী ব্যাংকের ব্যালেন্স এসএমএস  চেক করেন তা জানেন না তাদের জন্য আজকের এই আর্টিকেলটি। 

সোনালী ব্যাংক ব্যালেন্স চেক। Sonali bank balance check sms,Sonali Bank balance check online,Sonali Bank account statement,Sonali Bank Customer Care n


সোনালী ব্যাংক ব্যালেন্স ঘরে বসে চেক করার জন্য দুটি মাধ্যমে আমরা ব্যবহার করতে পারি  এসএমএস এর মাধ্যমে এবং সোনালী অ্যাপের মাধ্যমে। আমরা অনেকেই আছি অনলাইনে অ্যপ সম্পর্কে কম বুঝি। সেজন্য দেখাচ্ছি কিভাবে এসএমএসের মাধ্যমে Sonali bank balance check করতে পারবেন। 


সোনালী ব্যাংক ব্যালেন্স চেক 

সোনালী ব্যাংকের ব্যালেন্স এসএমএস মাধ্যমে ঘরে বসে চেক করার জন্য। সোনালী ব্যাংক অ্যাকাউন্ট ওপেন করার সময় যে মোবাইল নাম্বার দিয়ে সোনালী ব্যাংকের একাউন্ট রেজিস্ট্রেশন করা হয়েছে। সে মোবাইল নাম্বার দিয়ে এসএমএস পাঠাতে হবে। আপনি যদি Sonali bank balance sms check করার জন্য একাউন্ট রেজিস্ট্রেশন করার সময় যে মোবাইল নাম্বার   ব্যবহার করা হয়নি এমন নাম্বার থেকে এসএমএস পাঠালে তাহলে আপনি ব্যালেন্স চেক করতে পারবেন না। 

সোনালী ব্যাংকের ব্যালেন্স এসএমএস  চেক করা জন্য প্রথমে আমাদের যেকোনো মোবাইল ফোনের মেসেজ অপশনে চলে যেতে হবে। মেসেজ অপশনে গিয়ে টাইপ করবেন  SBL <space> BAL টাইপ করার পর পাঠিয়ে দিবেন 26969 নাম্বারে। 

SBL BAL send 26969

এক মিনিটের ভিতর দেখবেন আপনার একটা রিপিট এসএমএস চলে এসেছে সেখানে আপনার অ্যাকাউন্ট নাম্বার লাস্ট সংখ্যা এবং আপনার ব্যালেন্স শো করতেছে 

সোনালী ব্যাংকের শেষ পাঁচটি লেনদেনের স্টেটমেন্ট 

 সোনালী ব্যাংকের লাস্ট পাঁচটি লেনদেন সম্পর্কে যদি জানতে চান প্রথমে আপনাকে যে কোন ফোনের মেসেজ অপশনে চলে যেতে হবে। টাইপ করবেন SBL <space> STM পাঠিয়ে দিবেন  26969 নাম্বারে। এক মিনিটের ভিতর দেখবেন আপনার লাস্ট পাঁচটি লেনদেন বিস্তারিত এসএমএসের মাধ্যমে চলে এসেছে। 

SBL STM send 26969

সংক্ষিপ্ত : 

সোনালী ব্যাংকের ব্যালেন্স চেক 

SBL BAL send 26959

লাস্ট পাঁচটি লেনদেন চেক 

SBL STM send 26969


উপরের উল্লেখিত মাধ্যমগুলো ব্যবহার করে আপনি খুব সহজে ঘরে বসে Sonali Bank balance check করতে পারবে।

আরো পড়ুন :





Next Post Previous Post
No Comment
Add Comment
comment url