নগদ থেকে ব্যাংকে কার্ড ট্রান্সফার মানি নিয়ম এবং খরচ কত। Nagad to Visa debit card transfer money Nagad To bank

Nagad To bank transfer money,Nagad to Visa debit card transfer money,nagad to bank,bank to nagad

এই আর্টিকেল থেকে আপনি জানতে পারবেন কিভাবে নগদ থেকে ব্যাংকে টাকা পাঠানো যায় এবং নগদ থেকে  ব্যাংকে টাকা পাঠাতে কত টাকা খরচ লাগে। বিস্তারিত আলোচনা করব। (nagad to bank transfer money

নগদ থেকে ট্রান্সফার মানি অপশনটি বেশ কয়েকদিন ধরে চালু হয়েছে। এখন আপনি নগদ থেকে যেকোনো ব্যাংকের কার্ডে টাকা ট্রান্সফার মানি করতে পারবে।নগদ থেকে ব্যাংকের কার্ডে ট্রান্সফার মানি চার্জ  তুলনামূলক একটু বেশি কাটে। নগদ থেকে ব্যাংকে কার্ডে মানি টান্সফার করলে কত খরচ কাটে তার নিচে বিস্তারিত আলোচনা করা হলো। প্রথমেই আমরা জেনে নেই কিভাবে নগদ একাউন্ট থেকে যেকোনো ব্যাংকের কার্ডে  ট্রান্সফার মানি করতে হয় কিভাবে। (nagad transfer money fee)

 নগদ থেকে ট্রান্সফার মানি করার নিয়ম 

nagad Visa debit card transfer money  আপনার নগদ একাউন্ট থেকে টাকা বাংলাদেশের যেকোনো ব্যাংকের ডেবিট ভিসা কার্ড টাকা ট্রান্সফার করতে পারবেন। এছাড়া আরো যে কার্ড রয়েছে সেই গুলোতে বর্তমানে ট্রান্সফার করা যাচ্ছে না শুধু ডেবিট ভিসা কার্ড মানি ট্র্যান্সফার করা যাচ্ছে নগদ একাউন্ট থেকে। 

নগদ ক্যাশ আউট চার্জ কত

টান্সফার করা নিয়মটি নিচে তুলে ধরা হলো 

1: প্রথমে আপনি নগদ অ্যাপ ওপেন করে নিবেন 

নগদ অ্যাপ টি ওপেন করার পর নগদের যতগুলো ফিউচার রয়েছে সবগুলো দেখতে পাবেন  সার্ভিস সমূহ সবার নিচে ট্রান্সফার মানি নামে একটি অপশন রয়েছে। ট্রান্সফরমারের অপশনে ক্লিক করে দিবেন। 

দেখবেন ভিসা ডেবিট কার্ড ( Visa debit card) নামে একটি অপশন রয়েছে। আপনার কার্ড নাম্বারটি বসিয়ে দিবেন খালি ঘরে। কার্ড নাম্বারটি খালি ঘরে বসার বসানোর পরে। নিচে দেখবেন Proceed নামে একটি অপশন রয়েছে Proceed ক্লিক করে দিবেন। আপনি ব্যাংকে কত টাকা ট্রান্সফার মানি করবেন চান টাকার  পরিমাণটা লিখে দিবেন। সর্বনিম্ন 10 টাকা থেকে সর্বোচ্চ একদিনে 25000 ট্রান্সফার মানি করতে পারবেন এবং মাসে সর্বোচ্চ 2 লাখ লেনদেন করতে পারবেন। টাকার পরিমাণটা বসিয়ে দিয়ে পরবর্তী তে ক্লিক করুন, তারপর আপনার নগদ একাউন্ট পিনটি দিয়ে হাত দিয়ে টেপ করে ধরে রাখুন। দেখবেন টান্সফার মানি  সফল  এরকম একটা লেখা আসবে আপনার ব্যাংকে কার্ড একটি এসএমএস চলে যাবে। এভাবেই যেকোন ব্যাংক একাউন্টে টাকা পাঠানো যায় নগদ একাউন্ট থেকে। 

নগদ থেকে কার্ডে ট্রান্সফার মানির খরচ কত 

  নগদ থেকে ট্রান্সফার মানি করতে গেলে ১.৫% চার্জ কাটে।  নগদ থেকে ট্রান্সফার মানি  করলে প্রতি ১০০০ টাকা ১৫ টাকা চার্জ কাটে। 

নগদ পিন ভুলে গেলে নতুন পিন সেটআপ করার নিয়ম

প্রতিটি মোবাইল ব্যাংকিং তাদের নির্দিষ্ট অ্যাকাউন্ট থেকে টাকা টান্সফার করে ব্যাংকে নিতে হলে নির্দিষ্ট চার্জ কাটে। নগদে ঠিক সেই পথেই রয়েছে তবে বিকাশ,রকেট থেকে যেকোনো ব্যাংকের ট্রান্সফার মানি  মানি করলে ১% চার্জ কাটতো কিন্তু নগদ একটু ব্যতিক্রম।

ডাক বিভাগের নগদ একাউন্ট খোলার নিয়ম


Next Post Previous Post
No Comment
Add Comment
comment url