গ্রামীণফোন আনলিমিটেড ইন্টারনেট

বেশ কয়েক দিন ধরে গ্রামীণফোন আনলিমিটেড ইন্টারনেট প্যাক চালু করা হয়েছে। আনলিমিটেড ইন্টারনেট এবং  আনলিমিটেড মেয়াদ। নামে শুধু আনলিমিটেড না কাজ আনলিমিটেড সমস্ত বিস্তারিত বিষয় আলোচনা করো। 

গ্রামীণফোন আনলিমিটেড ইন্টারনেট


প্রথমেই আমরা জেনে নেই গ্রামীণফোনের আনলিমিটেড ইন্টারনেট প্যাক গুলো সম্পর্কে। 


15 জিবি ইন্টারনেট 449 টাকা 10 বছরের জন্য এবং 40 জি বি ইন্টারনেট 1199 টাকা 10 বছরের জন্য। এই ইন্টারনেট প্যাক গুলো মাই জিপি অ্যাপ থেকে সরাসরি কিনা যাবে। আসলে এগুলো নামে আনলিমিটেড ইন্টারনেট হলো এগুলোকে 10 বছরের মেয়াদ দেওয়া হয়েছে। 10 বছর ইন্টারনেট এর মেয়াদ অনেকদিন বলা যায় তাই এগুলোকে আনলিমিটেড অফার নামে পরিচিত করা হয়েছে। 


আবার 2 ঘন্টার জন্য 23 টাকায় আনলিমিটেড ইন্টারনেট  ক্রয় করতে পারবেন *123*3309# ডাল কোডের মাধ্যমে। অপরদিকে 34 টাকা তিন ঘন্টা আনলিমিটেড ইন্টারনেট ব্যবহার করতে পারবেন ক্রয় করার জন্য ডায়াল করতে হবে *121*3312# তাছাড়া আপনি চাইলে এই আনলিমিটেড অফার গুলো গ্রামীণফোনের মাই জিপি অফিশিয়াল অ্যাপ্লিকেশন থেকে ক্রয় করতে পারবেন। 


সত্যি বলতে এগুলো আনলিমিটেড ইন্টারনেট নয়। তবে আনলিমিটেড ইন্টারনেট না হল মেয়দ যথেষ্ট পরিমাণে রয়েছে কেননা 15gb 40gb ব্যবহার করতে সাধারণত গ্রাহকের 15 থেকে 30 দিন সময় লেগে থাকে। সেক্ষেত্রে এগুলোর মেয়াদ রয়েছে 10 বছর পর্যন্ত। তাই এগুলোকে আনলিমিটেড ইন্টারনেট মেয়াদ বলা যেতেই পারে। 


আর 2 ঘন্টার জন্য এবং তিন ঘন্টার জন্য ২৩ টাকা ৩৪ টাকা আনলিমিটেড ইন্টারনেট ব্যবহার করতে পারবে গ্রাহক কিন্তু নির্দিষ্ট টাইম মোতাবেক। গ্রাহক অফার নির্দিষ্ট টাইম অফার অফ হয়ে যাবে। তাই 30 থেকে 34 টাকা রিচার্জ এর অফার গুলো আনলিমিটেড ইন্টারনেট অফার বলা অফার বলা যেতেই পারে।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url