প্রতি মাসে ৪ বার ক্যাশব্যাক নিন বিকাশ থেকে ১২৫ টাকা করে

বিকাশ থেকে ইনস্ট্যান্ট ক্যাশব্যাক নিন

মোবাইল ব্যাংকিং কোম্পানি সবচেয়ে বেশি সময় ধরে চলা ফ্রাইডে অফার চলতেছে বিকাশ মোবাইল ব্যাংকিং তে । গত ফেব্রুয়ারি মাস থেকে শুরু হয় অফার এবং এখন পর্যন্ত  অ্যাড মানি অফার চলতেছে। প্রথমদিকে বিকাশ কোম্পানি  যেকোনো ব্যাংক থেকে বিকাশে ১৫০০ টাকা এড্য মানি করলি প্রতি সাপ্তাহে 100 টাকা করে বোনাস পাওয়া যেত। সময় পরিবর্তনের সাথে সাথে তাদের অফারও পরিবর্তন হয়েছে। 

এর পরবর্তীতে অ্যাড মানি চেঞ্জ করা হয়েছে এবং বোনাসের পরিমাণ পরিবর্তন করা হয়েছে। আগে অ্যাড মানি করলেই টাকার অংক ৩ গুন করা হতো। তারা বোনাস এর পাশাপাশি শপিং ডিসকাউন্ট দেয়া থাকতো । প্রথম দিকে শুধু স্বপ্নের শপিং কুপন দেওয়া হতো পরবর্তীতে আরো অনেক ধরনের শপিংয়ের কুপন এড করা হয়েছে। 

এছাড়া প্রথমদিকে কয়েক  দিন লেগে যেত বোনাস পেতে তার পর ৭ কার্যদিবস মধ্যে পাওয়া যেত কিন্তু বর্তমানে বিভিন্ন বোনাস ক্যাশব্যাক পেতে এখন আর সময় লাগে না। প্রতি শুক্রবার এর অফার বোনাস  অংশ চলে আসে বিকাশ একাউন্টের সাথে সাথে। আপনি শর্ত মেনে অ্যাড মানি করলি সাথে সাথে বোনাস পেয়ে যাবেন। 


এই সপ্তাহে বিকাশ কোম্পানি তাদের শুক্রবার এর  অফার আরো গুছিয়ে সাজানো হয়েছে। বিকাশ তাদের ওয়েবসাইটে রেগুলার অফার হিসেবে স্বীকৃতি দেওয়া হয়েছে কেননা প্রতি শুক্রবারেই এই অফারটি চলে তাই তারা রেগুলার অফার হিসেবে স্বীকৃতি দিয়েছে  শুক্রবার এর অফারটি, বিকাশ কোম্পানি। বিকাশ কর্তৃপক্ষ চাইলেই অফারটি যেকোনো সময় বন্ধ বা পরিবর্তন করতে পারে। তবে এটা নিশ্চিত যে  শুক্রবার এর অফারটি কিছুটা পরিবর্তন এসেছে তা স্পষ্ট বুঝা যাচ্ছে। 



আগে যে কোনো গ্রাহক প্রতিমাসে যেকোন শুক্রবার একবার করে অফারটি নিতে পারত তবে এখন যে কোন গ্রাহক চাইলে পরপর চার সপ্তাহে অফারটি গ্রহণ করতে পারবে। এ তথ্যটি নিশ্চিত হয় বিকাশ ওয়েবসাইট থেকে। 

সবচেয়ে বড় চমক হলো এখন আপনি যেকোনো শুক্রবারে ব্যাংকের কার্ড থেকে অ্যাড মানিক করলেই এই অফারটি নিতে পারবেন। তবে আগের অফারের শর্ত ছিল এরকম শুধু শুক্রবারে ব্যাংক থেকে অ্যাড মানি করলে অফারটি পাবেন প্রতিমাসে একবার  তাই বলাই যায় অফারটির পরিবর্তন এনেছে বিকাশ কর্তৃপক্ষ। বিকাশ আরো জানিয়েছে ব্যাংক  অথবা কার্ড থেকে বিকাশে অ্যাড মানিক করলেই আপনি 125 টাকা অফারটি পেয়ে যাবেন। 


অর্থাৎ আপনি যদি 4500 টাকা ব্যাংক  অথবা কার্ড থেকে অ্যাড মানি করেন প্রতি সাপ্তাহে সর্বোচ্চ একবার করে ২৫ কাকা ইনস্ট্যান্ট ক্যাশব্যাক এবং সাথে আরো থাকছে 100 টাকা সুপারশপের কুপন। অফার চলাকালীন সময়ে প্রতি শুক্রবার  ১১.৫৯ পর্যন্ত  । অ্যাড মানি সফল হওয়ার পর ২ কর্মদিবসের মধ্যে ১০০ টাকার কুপনটি পেয়ে যাবেন। কুপনটি ব্যবহার করতে হলে গ্রাহককে  অবশ্যই 300 টাকার বেশি কেনাকাটা করতে হবে। কোপন মেয়াদ থাকবে সাত দিন। 


মনে রাখবেন একজন বিকাশ গ্রাহক অফার চলাকালীন সময়ে প্রতিমাসে সর্বোচ্চ চার বার এবং প্রতি সাপ্তাহে সর্বোচ্চ একবার এই অফারটি উপভোগ করতে পারবে।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url