ইউসিবি ব্যাংক একাউন্ট চেক। UCB bank balance check SMS

আমাদের মধ্যে অনেকেই রয়েছে ইউনাইটেড  কমার্শিয়াল ব্যাংক অ্যাকাউন্ট হয়েছে। কিন্তু আমরা অনেকেই রয়েছি এই ৷ ইউসিবি ব্যাংক একাউন্টের ব্যালেন্স কিভাবে এসএমএস এর মাধ্যমে চেক করতে হয় সেটা জানি না। আজকের পোস্টটি মনোযোগ দিয়ে পড়লে আপনি বুঝতে পারবেন কিভাবে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক ব্যালেন্স এসএমএস চেক করতে হয়। 

ইউসিবি ব্যাংক একাউন্ট চেক। UCB bank balance check SMS


আর আপনি যদি একজন ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক গ্রাহক হয়ে থাকেন তাহলে অবশ্যই ব্যালেন্স চেক করার নিয়মটা জানা থাকা প্রয়োজন।  যদি ইউসিবি ব্যাংক ব্যালেন্স এসএমএস চেক করার নিয়ম জানা না থাকে তাহলে আপনাকে এটিএম বুথ অথবা ব্যাংকে গিয়ে ব্যালেন্স তথ্য জানতে হবে। আর এসএমএস সিস্টেম যদি আপনার জানা থাকে খুব সহজে 2 মিনিটের মধ্যে আপনার ব্যালেন্সটা চেক করে নিতে পারবেন। 


UCB Bank Blance Check 

 ইউসিবি ব্যালেন্স চেক করার জন্য প্রথমেই আপনাকে ইউসিবি ব্যাংক এসএমএস ব্যাংকিং সেবাটি চালু করে নিতে হবে। তাছাড়া আপনি যখন ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক অ্যাকাউন্ট রেজিস্ট্রেশন করার সময় যে মোবাইল নাম্বারটি দিয়েছিলেন সে মোবাইল নাম্বারটি মাধ্যমে আপনাকে এসএমএস পাঠাতে হবে। রেজিস্ট্রেশন নাম্বার ছাড়া অন্য কোন নাম্বারে এসএমএস পাঠালে ফিরত এসএমএসের মাধ্যমে ব্যালেন্স জানতে পারবেন না সেজন্য যে নাম্বারে ব্যাংক একাউন্ট রেজিস্ট্রেশন করা যায় সেই নাম্বারে এসএমএস পাঠাতে হবে 

ইউসিবি একাউন্টের ব্যালেন্স চেক 

প্রথমেই আপনার মোবাইলে এসএমএস অপশনে চলে যাবেন। টাইপ করবেন UCB<SPACE>BL<SPACE>ACCOUNT NUMBER SMS SEND 26969 

 উদাহরণ হিসেবে ধরে নিলাম আপনার অ্যাকাউন্ট নাম্বার 1234567890 তাহলে আপনি এসএমএস পাঠাবেন  UCB BL 1234567890 (Sms send  26969)


এসএমএস পাঠানোর কিছুক্ষণের মধ্যেই ফেরত একটি এসএমএস এর মাধ্যমে আপনাকে জানিয়ে দেওয়া হবে আপনার একাউন্টে কত টাকা ব্যালেন্স রয়েছে।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url