গ্রামীন সিম আনলিমিটেড ইন্টারনেট প্যাক GP Uunlimited Internet Offer

বাংলাদেশের একমাত্র গ্রামীণফোন  অপারেটর  নিয়ে আসলো আনলিমিটেড ইন্টারনেট অফার। যা যেকোনো গ্রাহক নির্দিষ্ট সময়ের জন্য আনলিমিটেড ইন্টারনেট ব্যবহার করতে পারবে  গ্রামীণফোন সিম থেকে। 

বর্তমানে গ্রামীণফোন অপারেটর আনলিমিটেড ইন্টারনেট প্যাক দুটি নিয়ে এসেছে। এ দুটি প্যাক হল ৩৪ টাকা ৩ ঘন্টা আনলিমিটেড ইন্টারনেট। ২৩ টাকা 2 ঘন্টা আনলিমিটেড ইন্টারনেট সেবা নিতে পারবে গ্রাহক কিছু শর্ত রয়েছে যে শর্তগুলো মেনে আপনাকে gp sim  unlimited Internet  অফার গুলো ব্যবহার করতে হবে। 

গ্রামীন সিম আনলিমিটেড ইন্টারনেট প্যাক GP Uunlimited Internet Offer

grameenphone unlimited Internet 

আপনি যদি এই অফার গুলো ব্যবহার করতে চান তাহলে সরাসরি রিসার্চ করার মাধ্যমে এই অফার গুলো পেতে পারেন। এখন আমরা জেনে নেই নিচ থেকে আনলিমিটেড 2 প্যাক অফার  সম্পর্কে। 

গ্রামীন সিমে আনলিমিটেড ইন্টারনেট 

গ্রামীণফোন ২ ঘন্টা আনলিমিটেড ইন্টারনেট কোড

২ ঘন্টা সময়ের জন্য ২৩ টাকা রিচার্জের মাধ্যমে আপনি আনলিমিটেড ইন্টারনেট ব্যবহার করতে পারবেন। আপনি চাইলে এই অফার গুলো । সরাসরি যে কোন রিটেইলার দোকান থেকে রিচার্জ করার মাধ্যমে নিতে পারেন অথবা *১২১*৩৩০৯# ডায়াল করে ইন্টারনেট প্যাক টি কিনতে পারেন, আপনি চাইলে মাই জিপি অ্যাপ থেকে এই অফারটি কিনতে পারেন। 


তবে এখানে কিছু শর্ত রয়েছে শর্তগুলো হচ্ছে, অন্য কে হটস্পট দিয়ে ইন্টারনেট ব্যবহার করা যাবেনা,নামে আনলিমিটেড ইন্টারনেট হলো সর্বোচ্চ আপনি ৮ জিবি ব্যবহার করতে পারবেন ২৩ টাকা রিচার্জ মাধ্যমে। আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ যদি আপনার বারবার প্রয়োজন হয় আপনাকে বারবার কিনতে হবে এটি অটো রিনিউ  হয়না। তাছাড়া আপনি চাইলে আনলিমিটেড ইন্টারনেট প্যাক কত ব্যবহার করছেন এবং কত সময় প্যাকটি আর ব্যবহার করা যাবে ডিটেলস জানতে পারবেন *১২১*১*৪# কোডের মাধ্যমে 


gp sim unlimited internet গ্রামীণফোন ৩ ঘন্টা আনলিমিটেড ইন্টারনেট কোড


গ্রামীণফোন সিে ৩৪ টাকা রিচার্জ করলি আপনি ৩ ঘন্টা আনলিমিটেড ইন্টারনেট ব্যবহার করতে পারবেন। তাছাড়া আপনি চাইলে *১২১*৩৩১২# ডায়াল করে  কিনতে পারবেন। পাশাপাশি mygp.app থেকে অফারটি নিতে পারবেন ।  gp sim যদিও তিন ঘন্টা আনলিমিটেড ইন্টারনেট ব্যবহার কথা বলে থাকে সত্যিকারে আপনি ব্যবহার করতে পারবেন ১২  জিবি।

 আপনি বেশি সাইজ কোন মুভি অথবা ফাইল ডাউনলোড করতে পারবেন না । তাছাড়া  উপরে যে শর্ত বলা হয়েছে। ৩৪ টাকা আনলিমিটেড ইন্টারনেট তিন ঘন্টার জন্য। একই শর্ত প্রযোজ্য। আপনি যদি এই প্যাকটি বারবার ব্যবহার করতে চান আপনাকে এই প্যাকটি বারবার ক্রয়  করতে হবে কারণ অটো রিনিউ হয়না । 


আনলিমিটেড  ইন্টার্নেট শর্ত গ্রামীণফোন 

তাছাড়া আপনার সিমের যদি ইমারজেন্সি ব্যালেন্স লোন নেওয়া থাকে তাহলে এই প্যাকটি আপনি গ্রহণ করতে পারবেন না। প্রথমে আপনাকে ইমারজেন্সি শোধ করতে হবে তারপর আপনি প্যাকটি গ্রহণ করতে পারবেন। তাছাড়া গ্রামীণফোনের স্কিটো সিম ছাড়া ব্যবহার করে এই সেবাটি তারা গ্রহণ করতে পারবে না। কারকে হটস্পট এর মাধ্যমে ইন্টারনেট শেয়ার করা যাবে না।  তাছাড়া আপনি যদি চান আরো বিস্তারিত জানতে গ্রামীনফোনের অফিসিয়াল পেজ থেকে জেনে আসতে পারেন।



আর পড়ুন

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url