ডবল বিকাশ অ্যাপ ব্যবহার করার নিয়ম। dual bkash app

আমাদের যাদের একাধিক বিকাশ অ্যাকাউন্ট রয়েছে তারা চাচ্ছি একটি বিকাশ অ্যাপ এ একাধিক বিকাশ একাউন্ট ব্যবহার করতে বা একাধিক বিকাশ অ্যাপ ব্যবহার করতে। হ্যাঁ কিভাবে একটি অ্যাপ এ একাধিক বিকাশ একাউন্ট ব্যবহার করা যায় এবং একটি ফোনে একাধিক বিকাশ অ্যাপ ব্যবহার করলে কি ধরনের সমস্যা হয় বা অসুবিধা কী  সমস্ত বিষয় আলোচনা করব পোস্টে। 

Dual bkash app, একটি মোবাইলে দুটি বিকাশ একাউন্ট চালানোর নিয়ম, দুইটি বিকাশ একাউন্ট একটি মোবাইলে চালানোর নিয়ম


একটি বিকাশ অ্যাপ একাধিক বিকাশ একাউন্ট ব্যবহার করার নিয়ম। 

আমরা চাইলে একটি বিকাশ অ্যাপ এ দুই টি বেশি বিকাশ অ্যাকাউন্ট ব্যবহার করতে পারি। কিভাবে ব্যবহার করতে হবে। ব্যবহার করা কতটা নিরাপদ। পুরো প্রসেস আলোচনা করতেছি। 

একটি বিকাশ অ্যাপ্লিকেশনে দুইটার বেশি অ্যাকাউন্ট ব্যবহার করতে হলে প্রথমেই আমাদের যে বিকাশ অ্যপটি রয়েছে  সেই বিকাশ অ্যাপ clear data করে আমাদের অন্য একটি বিকাশ অ্যাকাউন্ট লগইন করতে হবে। বিকাশ অ্যাপ ক্লিয়ার ডাটা করার জন্য প্রথমে আমাদের যেকোন ফোনের সেটিং এ চলে যেতে হবে। সেটিং এ আসার পর অ্যাপ্লিকেশন ম্যানেজার অপশনটি খুজে নিতে হবে। অ্যাপ্লিকেশন ম্যানেজার যাওয়ার পর সেখান থেকে আমাদের বিকাশ অ্যাপ্লিকেশনটি খুঁজে ক্লিয়ার ডাটা করে নিতে হবে। ক্লিয়ার ডাটা করে আমাদের অন্য একটি বিকাশ একাউন্ট রয়েছে সে নাম্বার দিয়ে লগ ইন করে নিতে হবে। এভাবেই একটি একটি বিকাশ অ্যাপ্লিকেশনে একাধিক বিকাশ একাউন্ট লগইন করতে পারবেন। এই পদ্ধতি  ১০০% নিরাপদ। 

login dual bkash apps

এখন চলে আসি আপনি যদি  ক্লোন করে একাধিক বিকাশ অ্যাপ্লিকেশন একটি ফোনে ব্যবহার করেন থাকেন তাহলে এখনি অ্যাপ্লিকেশনটি ডিলিট করে ফেলুন। কারণ এতে আপনার যেকোনো বিকাশ একাউন্ট ডিজেবল অথবা নষ্ট হয়ে যেতে পারে। আপনি চাইলে এ বিষয়ে আরও বিকাশ কাস্টম কেয়ারে কথা বলে জেনে নিতে পারেন 16247 এই নাম্বারে। আপনি ক্লোন করে যদি একাধিক বিকাশ একাউন্ট একটি ফোনে ব্যবহার করেন একাউন্টে সমস্যা হবে। আপনি যদি উপরের নিয়মে একটি অ্যাকাউন্ট লগআউট করে অন্য একটি অ্যাকাউন্ট লগইন করে একটা একাধিক  বিকাশ একাউন্ট ব্যবহার করেন কোন সমস্যা হবে না এভাবে ব্যবহার করলে। ক্লোন করে ব্যবহার করলে আপনার অ্যাকাউন্ট যেকোনো মুহূর্তে ডিজেবল  এন আইডি ভেরিফাই এ ধরনের সমস্যার সম্মুখীন হতে হবে। 

তাছাড়া বিকাশ অ্যাপ্লিকেশন ক্লোন করে ব্যবহার করা বিকাশ এলাও করে না। তাই আপনাকে একটি বিকাশ একাউন্ট নিরাপদে ব্যবহার করতে হলে অবশ্যই উপরের যে সিস্টেম এর কথা বলা হয়েছে সে সিস্টেমে আপনাকে বিকাশ অ্যাকাউন্ট ব্যবহার করতে হবে। 

ডবল নগদ অ্যাপ ব্যবহার করার নিয়ম

এছাড়া কোন ধরনের কোন প্রশ্ন থাকলে অবশ্যই কমেন্টে জানাতে ভুলবেন না রিপ্লাই দেওয়ার চেষ্টা করব।

বিকাশ সম্পর্কে আরও জানুন

বিকাশের পিন ভুলে গেলে কি করবেন

বিকাশ একাউন্টের দৈনিক লিমিট কতো

বিকাশ একাউন্ট কার নামে খোলা

বিকাশ এজেন্ট সিম নেওয়ার নিয়ম

বিকাশ একাউন্ট দেখার কোড

অন্য বিকাশে ভুল টাকা চলে গেলে

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url